কিছু কথাঃ-


এই রোম্যান্টিক গানটি একটি ছেলের একান্ত মনের কথা, তাঁর স্বপ্নের সেই মানুষটির কথা, যার ছবি সে নিজের মনের ক্যানভাসে, ভালোবাসার রংতুলিতে এঁকেছে, তাঁর মনপ্রিয়া ঠিক কেমন?! সেটাই আমার এ কবিতার মধ্য দিয়ে আপনাদের দেখাতে চাইছি।
দেখুন...!!!
**********************************************


আমি ভালবাসবো তাকেই, যার হাসিতে...
সকালের সোনা রোদ, হাতছানি দিয়ে ডাকে!
মন তার সবুজ-বন আঁকে যে ছবি তার;
মায়াভরা দুচোখে; প্রেমের কবিতা।
আমি ভালবাসবো তাকে, যার হাসিতে...
সকালের সোনা রোদ, হাতছানি দিয়ে ডাকে!


বাঁধব প্রেমের ঘর; বাসবো তোমায় ভালো,
রাখবো নয়নতারায়; জ্বালিয়ে প্রেমের আলো।
যদি কোনদিন খুঁজে পাই তোমাকে?!
জানি তুমি দেবে সাড়া, কাছে টেনে নেবে!
আমি তো তোমারই, তোমারই থাকবো
মনে মনে শুধুই তোমার ছবি আঁকব।


আমি ভালবাসবো তাকেই, যার হাসিতে...
সকালের সোনা রোদ, হাতছানি দিয়ে ডাকে!
মন তার সবুজ-বন আঁকে যে ছবি তার;
মায়াভরা দুচোখে; প্রেমের কবিতা।


বিদ্রঃ- এটি একটি সুর করা গান, সুতরাং গানের নিয়ম অনুযায়ী গানের মুখরাটি দুবার গীত হবে।


একটি আবেদনঃ-


আমার লেখা- *রাতপাখি, *রাজ্যেশ্বরী, *আমি ও প্রিয়া, *নদের চাঁদ, এবং "ঋতুরাজ" যারা এখনও পড়েননি তাঁদের কে আমার বিনীত আবেদন রইলো!