আজ রাতজাগা তারার;
     সব নীল নীরবতা
ভেঙ্গে দেবে শুধু একটি নাম, সে কবিতা, সে কবিতা!


ফাগুন সে রাতে তার আলতো ছোঁয়াতে;
     ভরে দিতো মনপ্রান, সে কবিতা, সে কবিতা!


দিগন্তহীন নীলে, ওই তারাদের মিছিলে;
      হারিয়ে গেছো সে কোন আলো ছায়াতে-
তবু তোমার কথা বারে বারে মনে পড়ে
     বুকেতে আজো শ্রাবণ ঝরে...


দুটি চোখে লেখা তাঁরই নাম---
       বুকে জমা কিছু অভিমান,
তবু এই রাতজাগা চোখে
       এই নীল নীরবতা...
ভেঙ্গে দেবে শুধু একটি নাম, সে কবিতা, সে কবিতা।


ফাগুন সে রাতে তার আলতো ছোঁয়াতে;
     ভরে দেবে মনপ্রান, সে কবিতা, সে কবিতা!



বিদ্রঃ- এটি একটি ড্রাফ্‌ট সুর করা গান, আশাকরি তোমাদের ভালো লাগবে।!