কাজল ওই রেখাতে আমার নাম লিখে নাও...
ভালোবাসার আগুন; আজ বুকেতে জ্বেলে দাও;
কাজল ওই রেখাতে আমারই নাম লিখে নাও।


হুম...!
চোখেরই পাতাতে তোমারই নাম লিখেছি,
কাজল এই রেখা দিয়ে তোমার ছবিই এঁকেছি।


আমিও সব প্রেম তোমারই নাম করেছি-
ভালোবাসার আগুন বুকেতে আজ জ্বেলেছি!


হুম...!
চোখেরই পাতাতে তোমারই নাম লিখেছি,
কাজল এই রেখা দিয়ে তোমার ছবিই এঁকেছি।
তুমি কি জানো না আমার মন? উতলা হয় কেন সারাক্ষণ
বুকের ভিতর অথই শ্রাবণ,দুচোখে তবু তোমার স্বপন!


মনে তোমায়'ও আমার পড়েছে; দুচোখে অশ্রু ঝরেছে,
মন আমার কেড়ে নিয়েছে, তোমারই ওই হাসি...
বলনা একটি বার ওগো, আমি তোমায় ভালোবাসি!
বলনা একটি বার ওগো, আমি তোমায় ভালোবাসি!


কাজল এই রেখাতে তোমারই নাম লিখেছি...!
ভালোবাসার আগুন বুকেতে আমি জ্বেলেছি।


উফফ! তোমার সেই আলতো হাসি...
মন চায় আজ তোমায় ভালোবাসি।


বুকের মাঝে লুকিয়ে রাখি
মনে মনে শুধু তোমারই ছবি আঁকি।
কাজল এই রেখাতে তোমারই নাম লিখেছি,
মনের এই মহলে...! তোমারই আসন পেতেছি!!