(ও ও ও...)বাঞ্জারা মনটা আমার ভেসে চলে;
বাঞ্জারা মনটা আমার ভেসে চলে...
সুদূর ওই মরু-প্রান্তরে!
(Back-ground vocals & musics)


(শুধু দু ফোঁটা জল প্রাণ চায় আজকে,
ভালোবাসা তো বাস্প মরুর এই আসমানে!)- ২বার
বাঞ্জারা মনটা আমার ভেসে চলে...
সুদূর ওই মরু-প্রান্তরে!


মরুতে ঝড় ওঠে; দোলা লাগে মনেতেও,
তবু মায়াবী মরু বুকে; মরূদ্যান খুঁজেই চলা।
জানিনা কবে শেষ আমার এই পথ চলা?!
পাগল এই মন'টার কেন এই ভেসে চলা।


(বাঞ্জারা মনটা তবুও ভেসে চলে...
সুদুরে মরুর ওই প্রান্তরে!) ২বার।
(Back-ground vocals and musics)