আজ আমার কোন লেখা প্রকাশিত না হলেও, কবীর দাদাভাই আমার হয়ে আজ সেই কাজটি সেরে রেখেছেন, তাই আমার আবদার এই যে, কবীর দাদাভাই'এর কবিতায় আজ মহারাজ'কে আশীর্বাদ করে আসুন...!


                              ধন্যবাদান্তে...
                         তোমাদের স্নেহের......
                                   *
                                  **
                                 ***
                                ****
                               *****
                              @@@@
                               মহারাজ!*