হো... প্রেমের ইচ্ছে ডানা উড়ে চলে আকাশপারে;
এ স্বপ্নের ক্যানভাসেতে...???
তোকে খুঁজে ফেরে,
তোকে খুঁজে ফেরে,
তোকে খুঁজে ফেরে!


হুম... যার চোখের তারায় কাজল হারায়-
এক ইশারায় মন দিশেহারা...
হুম... যার হাসির আলো জ্যোৎস্না ছড়ায়-
সে কি জানে?!
এ মন তাকেই চায়; তাকেই চায়; তাকেই চায়...!
ও প্রিয়া; ও প্রিয়া; ও প্রিয়া...!
(Back-ground Vocals)©


হো... প্রেমের ইচ্ছে ডানা উড়ে চলে আকাশপারে;
এ স্বপ্নের ক্যানভাসেতে...???
তোকে খুঁজে ফেরে,
তোকে খুঁজে ফেরে,
তোকে খুঁজে ফেরে!


যার সারাদিন উন্মনা মন-
জল টুপ টুপ সুরের বাঁধন-
যার খেয়ালী বাতাস জাগে দু ডানায়,
রাতের তারা যার চোখে কথা কয়...
যার সবুজ এ মন সব ব্যাথা ভোলায়,
এ মন যে শুধুই তাকেই চায়!


হো... প্রেমের ইচ্ছে ডানা উড়ে চলে আকাশপারে;
এ স্বপ্নের ক্যানভাসেতে...
তোকে খুঁজে ফেরে,
তোকে খুঁজে ফেরে,
তোকে খুঁজে ফেরে!


বিদ্রঃ- নমস্কার, এটি একটি '©'গীতিকবিতা, যার কাজ চলছে, তাই মহারাজের অনুমতি ছাড়া এটির ব্যাবহার সম্পূর্ণ বেআইনি।
                                ধন্যবাদ!