পাড়ার রক পাল্লিশ করে কাটছিল দিন বেশ-
আড্ডা, হুল্লোড়, মস্তির জ্বরে; মিলে মিশে এক শেষ
কাটছিল দিন বেশ, কাটছিল দিন  বেশ...
(Musics & Back-ground Vocals)©


বাপের হোটেল; মায়ের লকার---
দিনগুলো ছিল বিন্দাস,
যখন তখন ককটেল পার্টি, ঝিনচ্যাক মস্তির বারোমাস!
সিগারেটের ওই কাউন্টার পার্টে, আমারও ছিল অধিকার...
পাড়ার মোড়ে ক্যারাম বোর্ডে, আশিক দিল ♥ রোজ ছারখার!!!


চোখেতে সানগ্লাস, মুখেতে স্মাইল---
হাইটেক চিন্তার দুষ্টু সব ফাইল!
ঝিঙ্কু সব মস্তির তালে
মাসগুলো হাঁটত হেলে দুলে-
পাড়ার যত মামনি'রা...? মহারাজের স্টাইলে ফিদা হলে!
বাপের হোটেল; মায়ের লকার---
দিনগুলো ছিল বিন্দাস,
যখন তখন ককটেল পার্টি, ঝিনচ্যাক মস্তির বারোমাস!


পাড়ার রক পাল্লিশ করে কাটছিল দিন বিন্দাস-
আড্ডা, হুল্লোড়, মস্তির জ্বরে; মিলে মিশে ফুল্টু ঝাক্কাস!
কাটছিল দিন বিন্দাস, কাটছিল দিন ঝাক্কাস...


বিদ্রঃ-
আজকে আমার সম্পূর্ণ অন্য এক রকম প্রচেষ্টা, যা বিশেষত প্রজন্ম "Y" কে নিয়ে...!
তবে আশাকরি শুধু প্রজন্ম "Y" কেন? সবাই এটা পড়ে নিপাট মজাই পাবেন... কি, পাবে তো?


ভালো লাগলে মহারাজকে জানাতে ভুলবে না যেন?


ধন্যবাদান্তে!                              মহারাজ!*