ঘুম আসেনা, কেন ঘুম আসেনা?
মাঝরাতে এ মন যেন ভাঙ্গা আয়না!
    
     স্মৃতি গুলো বারে বারে হাতছানি দিয়ে ডাকে...


মন মানেনা, কেন মন মানেনা?-
আহত মন এ ব্যাথা কেন বয় না, কেন সয় না?!-
      
      ভাঙ্গা পাঁজরের ঘুণ ধরা বাঁকে...!


ঘুম আসেনা, কেন ঘুম আসেনা?
মাঝরাতে এ মন যেন ভাঙ্গা আয়না!


না বলা কত কথা বুকে-
হারিয়ে ফেলেছি হয়তো তোকে-
      
      স্বপ্নের স্রোতে আজ সব যায় ভেসে....,


চুপি চুপি আসবো ফিরে যেদিন-
ভালোবাসায় তুই  হবি রঙিন-


      নীল দুঃখ'কে ছুঁড়ে ফেলে... তোর কাছে এসে;   তোকে ভালোবেসে!


আমার এ মন সে দিন গোনে-
সুরে সুরে আনমনা আলাপনে-
      
      ভরিয়ে দেবো তোর আঁচল সব খুশিতে...,


দুচোখে তোর প্রেমের কবিতা-
আমার পাগল মন আঁকে সে ছবিটা!
      
      রঙে রঙে গানে গানে হাসিতে...!



বিদ্রঃ এটি একটি সম্পূর্ণ গীতিকবিতা, যার কাজ চলছে!