অরুণ কারফা, অরুণ কারফা - মানেই নতুন আশা,
অরুণ কারফা, অরুণ কারফা - বুক ভরা ভালোবাসা।
অরুণ কারফা, অরুণ কারফা - রক্তে যার কবিতা,
অরুণ কারফা, অরুণ কারফা - মনে শিশুর সরলতা!


সকাল যার কবিতায় মোড়া,
দুপুর গড়িয়ে বিকাল শুধুই কাব্যতায় ভরা...
রাত্রি যার আঁখির তারায় আঁকে নতুন ছবিটা?
সে শুধুই কবিতা... অরুণ রাঙা কবিতা!!!


অরুণ কারফা, অরুণ কারফা - মুখে শুধুই হাসি,
অরুণ কারফা, অরুণ কারফা - তোমায় প্রাণ দিয়ে ভালোবাসি
অরুণ কারফা, অরুণ কারফা - যার কাব্য ভুবনে বাড়ি?
অরুণ কারফা, অরুণ কারফা - আমরা আদতে আনাড়ি!
অরুণ কারফা, অরুণ কারফা - তুমি আসরের নূর;
অরুণ কারফা, অরুণ কারফা - থেকনা এতো  দূর...
অরুণ কারফা, অরুণ কারফা - বসে আছি পথও চেয়ে,
অরুণ কারফা, অরুণ কারফা - শুধু অরুণ গান গেয়ে!


অরুণ আলোক বিনা প্রানহীন এই আসোরে...
জ্যোৎস্নার জল আজ মলিন এ মিলন বাসরে!
যতদূর চোখ চায়, তুমি নেই আসোরে?
যতদূর চোখ চায়, তুমি নেই আসোরে?
ফিরে এসো ভুলে যত অভিমান,
চেয়ে দেখো জল চোখে কত কবি প্রাণ?!
ভেঙ্গে এসো সব বাঁধা, যত অভিমান
চেয়ে দেখো জল চোখে কত কবি প্রাণ?!


আসরের অনেক আসরিকের একান্ত অনুরধে, আর অবশ্যই আমার ঐকান্তিক ভালোবাসা আর শ্রদ্ধা থেকে এই প্রাণের কবিতা লিখেছি... তোমরাও এসো যোগদান করো!