ভালোবাসা রঙিন নেশা; ফানুস হয়ে ভাসে...
ভালোবাসা প্রাণের সুজন; মন মাঝির ওই ঘাটে!
ভালোবাসা রঙিন নেশা; ফানুস হয়ে ভাসে...
ভালোবাসা প্রাণের সুজন; মন মাঝির ওই ঘাটে!


ফেরারী মন আকুল হয়ে যখন বড় দোটানায়-
বুঝবে তখন মনপ্রিয়া;
মন হারিয়েছে প্রেম যমুনায়,
মন হারিয়েছে প্রেম যমুনায়!


ভালোবাসার উড়নি গায়ে, তারায় তারায় রাত জাগি
স্বপ্নলোকের মায়াকাজল, দুচোখ ভোরে আজ মাখি।


আমার প্রেমিক মনের শত ইচ্ছে গুলো...
সাজিয়ে রাখি!
তোমার চোখের কাজল নিয়েই;
তোমার চোখেই স্বপ্ন আঁকি।
তোমার চোখেই স্বপ্ন আঁকি।


ভালোবাসা রঙিন নেশা; ফানুস হয়ে ভাসে...
ভালোবাসা স্বপ্ন, আশা ; মন মাঝির ওই ঘাটে!
লা লা লা... ওহো ওহো ওহো... (Humming)


এ ফেরারী মন আকুল হয়ে যখন বড় দোটানায়-
বুঝবে তখন মনপ্রিয়া;
মন হারিয়েছে প্রেম যমুনায়,
মন হারিয়েছে প্রেম যমুনায়!


বিশেষ দ্রষ্টব্যঃ-


প্রিয় বন্ধুরা... আমার আজকের নিবেদন -
                 *** প্রাণের গান ***©


কবিতা পড়ে বন্ধুরা, মুক্ত হস্তে মন্তব্য দান করুন-
হা হা হা...


     ধন্যবাদান্তে...                     মহারাজ!*