ভুলবো না, ভুলবো না, ভুলবো না, ভুলবো না, ভুলবো না...!
সেই মন চুরি সকালে তোমার ওই হাসি,
সারাটা দেহ বলে তোমায় ভালোবাসি!
ভুলবো না, ভুলবো না, ভুলবো না...!
(Background Vocal & Musics...)


খুঁজেছি তোমায় স্বপ্নের অতলে,
পেলাম তোমায় সোনালী সকালে-
প্রেমের জাদুতে; মন আজ চঞ্চল,
রংরুটে মন ছোটে, মন বড় উতল!
ভুলবো না, ভুলবো না, ভুলবো না, ভুলবো না, ভুলবো না...!


শিশির ধোয়া ভোরে তোমার পথ চলা-
রূপের প্রতিমা তুমি; মন করে উতলা,
সুর হয়ে ঝরে পড়ে যত কবিতা...
আমার বুকেই আঁকা শুধু তোমার ছবিটা


সেই মন চুরি সকালে তোমার ওই হাসি,
সারাটা দেহ বলে তোমায় ভালোবাসি!
ভুলবো না, ভুলবো না, ভুলবো না, ভুলবো না, ভুলবো না...!