রংহারা কিছু স্বপ্নেরা আজ; আকাশ ছুঁতে চায়...
গলির মোড়ে; চায়ের দোকানে আজও স্বপ্ন বিক্রি হয়!


আলোআঁধারি ওই গলির বাঁকেতে তোমার আসা যাওয়া-
নীলচে রাতের স্বপ্ন চোখে আরও একটু বাঁচতে চাওয়া-


যে পথেতে সেদিন হঠাৎ জ্যোৎস্না ভেঙ্গে খান খান-
আজ সেখানে অন্ধপ্রদীপ শোনায় ভালোবাসার গান!


ফের পালক পালক ইচ্ছে গুলো; স্বপ্ন স্বপ্ন চোখে,
আমার মনের ক্যানভাসেতে...
শুধুই তোমার ছবি আঁকে
শুধুই তোমার ছবি আঁকে