ভালোবাসা যেন নীরব অভিমান-
মন বাইপাসের কোণে জমে থাকা;
কিছু কান্না ভেজা গান!


ভালোবাসা এক মিষ্টি যন্ত্রণা-
বুকেতে জমে কত কথা;
মুখে তবু বলা যায়না।


ভালোবাসা জটিল এক প্রশ্ন...
কিছু উত্তর তবু বাকি থেকে যায়-
ভালোবাসা চাওয়া না পাওয়ার খেলা...
কখনও বা পাই কখনো হারাই।
কিছু উত্তর তবু বাকি থেকে যায়-