তোমার মুখের হাসি ওগো; নীল গগনের আলো
আঁধার শেষের ভোরের আকাশ; ঊষার প্রদীপ জ্বালো!
- নীল গগনের আলো!
ভাসিয়ে দিলে সোনার তরী মুছিয়ে নিশার কালো।
- নীল গগনের আলো!
(Back ground musics and vocals)
তোমার মুখের হাসি ওগো নীল গগনের আলো!


প্রথম ভোরের ছোঁয়া তুমি; অনুভবে জাগে-
ভালোবাসার প্রথম আশা; বুকে যে ঝড় লাগে
(২~বার)
বেশ তো আছো আমার বুকে চুপকথাটির ছলে-
ভাসুক এমন সকাল সাঁঝে এ প্রেম যমুনার জলে-
- এ প্রেম যমুনার জলে!


তোমার মুখের হাসি ওগো নীল গগনের আলো
আঁধার শেষের ভোরের আকাশ; ঊষার প্রদীপ জ্বালো!
- নীল গগনের আলো!


এই গানটির কাজ চলছে... এটি সম্পূর্ণ কপিরাইট প্রটেক্টেড!