শত বাঁধার পথ পেরিয়ে
কত আঁধার রাত ছাড়িয়ে,
খুঁজে পেলাম.... ওহ্ প্রিয়া।
তুমি বোঝনা, তুমি জানোনা-
কেন কাঁদে এ হিয়া?
একবার বলনা 'তুমি গো আমার'
চিরদিন রইবো শুধু যে তোমার।
শত বাঁধার পথ পেরিয়ে!
কত আঁধার রাত ছাড়িয়ে,
খুঁজে পেলাম... ওহ্ প্রিয়া।
ভোরের শিশির যেন আজ আঁখিজল-
শুন্য এ বুকে শুধু তোমার চলাচল,
তুমি বোঝনা, তুমি জানোনা-
কেন কাঁদে এ হিয়া?
একবার বলনা-
তুমি আমারই প্রিয়া!
তুমি আমারই প্রিয়া।
(Background musics & Vocals)
খুঁজেছি তোমায় স্বপ্নের বাঁকে,
পেলাম তোমায় ওগো; লাজে অনুরাগে।
আমি তো তোমারই  প্রিয়া।
আমি তো তোমারই  প্রিয়া।