এ চোখে ধরেনি
এতো ভালো লাগেনি
তোকে ছাড়া আর কেউ...!!


এ মনে লাগেনি তো এতো দোলা,
- যেন অনুরাগের ঢেউ।


ও সনম...
ও সনম...
তুহি মেরি জুস্তজু!
ও সনম ...
ও সনম...
তুহি মেরি আরজু!


ইশক মে জিনা,
ইশক মে মরনা,
- ইশক দি রোগ লাগিয়া হোনা হ্যায় তুঝপে ফনা!


স্রোতে ভেসে চলা মন, দিশেহারা যখন?
খুঁজে পেলাম তোকে; জড়ালি কিঃ মায়ার বাঁধন!


বলতে চাই তোকে ভালোবাসি বারবার,
গানে গানে...
দিলাম সে অঙ্গীকার,
দিলাম সে অঙ্গীকার!


এ চোখে ধরেনি
এতো ভালো লাগেনি
তোকে ছাড়া আর কেউ...!!


এ মনে লাগেনি তো এতো দোলা,
- যেন অনুরাগের ঢেউ।


ও সনম...
ও সনম...
তুহি মেরি জুস্তজু!
ও সনম ...
ও সনম...
তুহি মেরি আরজু!


Meaning of Urdu  Words for better undestanding:


Sanam=Lover.
Jutsaju=Deep Desire.
Arzoo=Desire.
Fana=Destroy(in love n affections).


Thank you!