ও কিছু মিষ্টি হাসি, কিছু মিষ্টি ছোঁয়া
- যখন ছুঁয়ে দিল মন!
ও কিছু মিষ্টি হাসি, কিছু মিষ্টি ছোঁয়া
- যখন ছুঁয়ে দিল মন!
জাগলে তুমি অনুভবে প্রথম
খোদা জানে খোদা জানে
খোদা জানে খোদা জানে

স্বপ্নের শামিয়ানা ভাসিয়েছি নীলে,
সাজাব তোমার আঁচল; তারাদের কাঁচফুলে-
ভালবাসার এই মধুরাতে
ধরা কি দেবেনা...
সে প্রেম ইশারাতে?
খোদা জানে খোদা জানে
খোদা জানে খোদা জানে!

প্রেমের সাগরে ভাসতে চায় মন
তোমায় কাছে চায় আরও বহুক্ষণ!
ও কিছু মিষ্টি হাসি,
কিছু মিষ্টি ছোঁয়া
- যখন ছুঁয়ে দিল মন
জাগলে তুমি অনুভবে প্রথম
খোদা জানে খোদা জানে
খোদা জানে খোদা জানে