~~~জীবনের কান্না~~~


যে তুলিতে শিল্পী এঁকে যায়,
রংধনু জ্যোৎস্না তারার বন
সেই তুলি রঙ কান্না করে
আঁকতে না পেরে শিল্পীর মন।


০১-০৯-২০১৮
BSK ছাদ


~~~লুকোচুরি~~~


মেঘের মাঝে চাঁদ লুকায় জ্যোৎস্না হয়ে ঝড়বে বলে,
সুখের মাঝে দুঃখ লুকাই পায়রা হয়ে উড়বো বলে।


২৯-০৪-১৮


~~~চারুভূমি~~~


পথের মাঝে পথ হারিয়ে
একলা খুঁজি তোমার ঘর,
দিল থেকে নাম মুছিবে না
আসুক যত করুণ ঝড়।


পাপের তাপে হচ্ছি ছাই
ক্ষমা করো প্রভু তুমি,
পুণ্য করে জয় করিবো
তোমার গড়া চারুভূমি।


১২-০৮-২০১৮