~~অদৃশ্যতা~~


ভালোবাসাকে উপলক্ষ্য করে লিখা হয় নি এমন একটি বাক্য নাই।
ভালোবাসার বাক্যকে উপলক্ষ্য করে সাজানো হয়নি এমন একটি শব্দ নাই।
ভালোবাসা আছে-ভালোবাসার বাক্য আছে-বাক্যে অর্পিত শব্দ আছে কিন্তু শুধুই তুমিই নাই।


--*--------টনক-----*----


পুঁজিবাদ সাম্রাজ্যবাদের এই জামানায় যখন সবকিছু পয়সা দিয়ে মূল্যায়িত হয় তখনও তোমার টনক নড়ে না এই ভেবে যে-তোমার প্রতি আমার ভালবাসা কতটা অমূল্য!


০৭-০৪-২০২০
রুপনগর আ/এ
ভোর- ৪:২৫ মিনিট