কাব্য ভাষায় প্রিয়জন

কাব্য ভাষায় প্রিয়জন
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী অনন্য প্রকাশন
সম্পাদক আমিনুল ইসলাম ও ফারজানা নিশাত সেহেলী
প্রচ্ছদ শিল্পী পালক রায়
স্বত্ব সম্পাদক ও কবি কতৃর্ক সংরক্ষিত
সর্বশেষ সংস্করণ অমর একুশে গ্রন্থমেলা২০২১
বিক্রয় মূল্য ২৫০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা






উৎসর্গ

সকল লেখন / লেখিকার ভালোবাসার মানুষ - কে

কবিতা

এখানে কাব্য ভাষায় প্রিয়জন বইয়ের ১টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য