অমর কবিতা

অমর কবিতা
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী নব সাহিত্য প্রকাশনী
সম্পাদক আল মামুন
প্রচ্ছদ শিল্পী কারুধারা
স্বত্ব কবি ও সম্পাদক
সর্বশেষ সংস্করণ অমর একুশে গ্রন্থমেলা ২০২১
বিক্রয় মূল্য ১৫০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা



উৎসর্গ

ভাষা আন্দোলনে আত্মদানকারী অমর বীর সকল শহিদদের স্মরণে!

কবিতা

এখানে অমর কবিতা বইয়ের ১৫টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য