নির্বাচিত আট কবির কবিতা না বলা কথাগুলো

নির্বাচিত আট কবির কবিতা  না বলা কথাগুলো
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী প্রহেলিকা প্রকাশন কে. এম পারভেজ ওয়াহিদ ৩৮, বাংলাবাজার ঢাকা- ১১০০ মোবাইল নাম্বারঃ ০১৮১৮৫৮৪৯৪৪
সম্পাদক কে,এম পারভেজ ওয়াহিদ
প্রচ্ছদ শিল্পী প্রচ্ছদঃ লূৎফি রুনা
স্বত্ব স্বতঃ লেখক - লেখিকাবৃন্দ
প্রথম প্রকাশ মে ২০২১
সর্বশেষ প্রকাশ মে ২০২১
সর্বশেষ সংস্করণ বই মেলা ২০২১
বিক্রয় মূল্য মূল্যঃ ১৮০ টাকা

উৎসর্গ

উৎসর্গঃ গ্রন্থের সকল লেখক - লেখিকা মা ও বাবাকে।

কবিতা

এখানে নির্বাচিত আট কবির কবিতা না বলা কথাগুলো বইয়ের ১২টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য