কবিদের কাব্যকথা

কবিদের কাব্যকথা
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী সময়ের সুর প্রকাশন
সম্পাদক শ ম দেলোয়ার জাহান মোঃ রবিউস আকান্দ রনি মোঃ মেহেদী হাসান
প্রচ্ছদ শিল্পী ফাতেমাতুন নূর
স্বত্ব ডাক বাংলা সাহিত্য একাডেমি
সর্বশেষ সংস্করণ অমর একুশে গ্রন্থমেলা ২০২১
বিক্রয় মূল্য ৩০০.০০ টাকা

উৎসর্গ

সাহিত্যচর্চা ও সাহিত্যপ্রেমী সকল সহযাত্রীদেরকে এবং অনুপ্রেরণা প্রদানকারী সকল কবির পিতা- মাতাদেরকে।

কবিতা

এখানে কবিদের কাব্যকথা বইয়ের ৩টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য