৬৪ জেলার নির্বাচিত কবি ২

৬৪ জেলার নির্বাচিত কবি ২
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী সময়ের সুর প্রকাশন
সম্পাদক শ ম দেলোয়ার জাহান ও ফাতেমাতুন নূর
প্রচ্ছদ শিল্পী ফাতেমাতুন নূর
স্বত্ব ডাক বাংলা সাহিত্য একাডেমি
সর্বশেষ সংস্করণ অমর একুশে গ্রন্থমেলা ২০২২
বিক্রয় মূল্য ৩৫০ টাকা

উৎসর্গ

উৎসর্গ: সাহিত্যচর্চা ও সাহিত্যপ্রেমী সকল সহযাত্রীদেরকে এবং অনুপ্রেরণা প্রদানকাদী সকল কবির পিতা- মাতাদেরকে

কবিতা

এখানে ৬৪ জেলার নির্বাচিত কবি ২ বইয়ের ২টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য