৬৪ জেলার নির্বাচিত কবি

৬৪ জেলার নির্বাচিত কবি
প্রকাশনা যৌথ সংকলন
প্রকাশনী সময়ের সুর প্রকাশন
সম্পাদক শ ম দেলোয়ার জাহান ও ফাতেমাতুন নূর
প্রচ্ছদ শিল্পী ফাতেমাতুন নূর
স্বত্ব ডাক বাংলা সাহিত্য একাডেমি
সর্বশেষ সংস্করণ অমর একুশে গ্রন্থমেলা ২০২২
বিক্রয় মূল্য ৩০০. ০০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা

প্রকাশকের কথা......
আসসালামু আলাইকুম
বিশ্বস্ততার প্রতিশ্রুতিকে সামনে রেখে আমাদের পথচলা শুরু। অনেক বাধাবিঘ্ন পেরিয়ে আজ আমরা এখানে।প্রকাশকদের প্রতারণায় লেখকসমাজ যখন বিপর্যন্ত ঠিক তখনই সময়ের সুর প্রকাশন যথাসময়ে লেখকদের হাতে নিজের বইটি তুলে দেওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে এসেছে। বিকল্পধারা তৈরি করতে বদ্ধপরিকর সময়ের সুর কর্তৃপক্ষ। দুর্দিনেন এই বাজারে তুলনামূলক স্বল্পখরচে মানসম্মত বই উপহার দেওয়া আমাদের প্রত্যাশা।
শ ম দেলোয়ার জাহান ও ফাতেমাতুন নূর কর্তৃক যৌথ কাব্য’গ্রন্থ " ৬৪ জেলার নির্বাচিত কবি"। জীবনচিত্রের নানান দিক নিয়ে সাজানো হয়েছে বইটি। আশা করি বইটি লেখক - পাঠকের হৃদয়কে ছুঁয়ে যাবে।
সময়ের সূর প্রকাশন সত্যের প্রতীক হয়ে দাঁড়াতে চায়।এ সত্যকে প্রতিষ্ঠিত রূপ দিতে যাঁরা পাশে থেকে পাণ্ডুলিপি জামা দিয়ে অনুপ্রাণিত করেছেন তাঁদের প্রতি রইল অশেষ কৃতঙ্গতা ও শুভ কামনা।
প্রকাশকঃ

Cover design by Fatematun Nur
Email- Fatematunnur0@gmail.com
Mobile- 01992467269

উৎসর্গ

বইটিতে অংশগ্রহণ কারী কবির মা-বাবাকে

কবিতা

এখানে ৬৪ জেলার নির্বাচিত কবি বইয়ের ১টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য