সুপ্রিয় লিখিয়ে বন্ধুরাঃ


শঙ্খচিল ডিসেম্বর ‘১৩ সংখ্যা এখন বাজারে। আপনাদের ব্যাপক সাড়া আমাদেরকে অভিভূত করেছে। ইকবাল মাহফুজের সম্পাদনায় আবারো বের হতে যাচ্ছে সাহিত্যের ছোট কাগজ "ত্রৈমাসিক শঙ্খচিলের " স্বাধীনতা দিবস সংখ্যা। লিখুন, সাহিত্যের যে কোন পাতায়।


ঠিকানা : বেকুটিয়া, কাউখালী, পিরোজপুর, বরিশাল।
প্রয়োজনেঃ ০১৭২৩১৩৯০৯২/০১৮৫৫৫২৭৫৭৯


* লেখার সাথে অবশ্যই লেখক/লেখিকার পূর্ণ ঠিকানা, ই-মেইল, ও মোবাইল নং (যদি থাকে) পাঠাতে হবে।


* লেখাদেয়ার শেষ তারিখঃ ২০ই ফেব্রুঃ ২০১৪ ইং


* বের হবার ৭দিনের মধ্যে লেখকের প্রদত্ত ঠিকানায় পত্রিকা পাঠানো হবে, এবং ফোনে জানানো হবে।


shonkhachil13@gmail.com  
* বিজ্ঞাপন দাতাদের আগামী ২০ই ফেব্রুঃ এর মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল