কালকে থেকে মারাদোনা
বেচবে ভাবছে চারাপোনা


কালকে থেকে ভাবছে পেলে
দিন কাটাবেন লুডু খেলে


কালকে থেকে ভাবছে সচিন
খুলবে হিন্দি গানের কোচিন


কালকে থেকে ভাবছে লারা
বেচবে গরম চা - সিঙাড়া


কালকে থেকে ভাবছি আমি
পড়াশোনায় ভীষণ গ্লানি


পাট চুকিয়ে লেখা পড়ার
চাকরি নেবো চেলেধরার


চুরি করে ছেলের মন
লিখবো ছড়া সারাক্ষণ


যা পড়ে ওই মারাদোনা
বলবে না ভাই গোল দেবোনা