তোর মিথুনরাশি
এখন দেখি এক নাগাত
তাই বাজাই বাঁশি।



তুই জাবনিকায়
অভিনয় করতে আছিস
দেখেছি একাই।



হয়েছি নষ্ট
তুই বলেছিলি মিথ্যা
পেয়েছি কষ্ট।



প্রেমের বার্তা
অন্বেষণ করতে আছিস
ভেবেছিস সস্তা।



তুই সুযোগ বুঝে
কষ্টে রাখবি সবাই কে
আমি যে জেলে।



স্বরবৃত্ত ৫+৭+৫