আমারও যে মন আছে
কেন বোঝনা
আমার হৃদয়েও যে ক্ষত থাকে
কেন বোঝনা
আমার অনল জুড়েও যে বারি ঝরে
কেন বোঝনা
আমার বুকেও যে ব্যাথার ঢেউ আসে
কেন বোঝনা
আমিও যে নিঃসঙ্গতায় ডুবি
কেন বোঝনা
আমিও যে উদার আকাশে উদাসী তাকাই
কেন বোঝনা
গোলাপ না পাওয়ার যন্ত্রণা আমিও যে পাই
কেন বোঝনা
না পাওয়ার বেদনা আমাকেও যে কাঁদায়
কেন বোঝনা
হারানোর যন্ত্রণা আমারও যে আছে
কেন বোঝনা
তোমার ভালবাসা এখনও আমি চাই
কেন শুননা...!