আমি তোমার কান্নার কারন হতে চাই
তোমার চোখের জল হব
তোমার সকাল-দুপুর-সন্ধ্যা হতে চাই
চোখের-নখের-বুকের ভালবাসা হব ।
নির্ঘুম রাতের ভয়ার্তক্ষনে আমার বুকে তোমাকে চাই
সকালের আদর-চিকচিক সোনালী রোদ হব
তোমার হাতের গোলাপ হতে চাই
সুখ বা দুঃখ ক্ষনে  তোমার বাহুর বন্ধন হব ।
আমি তোমার হাসির কারন হতে চাই
প্রলয়ংকরী ঝড় কিংবা নির্মল বাতাসে
অথবা শ্রাবন সন্ধার ভাবনা ক্ষনে
তোমার পাশে আমি আমাকে চাই ।
আমি তোমার সুখ হতে চাই,
তোমার দুঃখ হব
তোমার সংকট হতে চাই
তোমার সুখের নীড় হব, জ্বালা ফেরাবো ।
আমি তোমার ছায়া, মায়া ভালবাসা হতে চাই
তোমার জীবন হব
তোমার সব কিছুই শুধু আমিই হতে চাই
আমাকে গ্রহন করো তুমি, আমি ধন্য হব ।