আমার কিছু চাওয়ার ছিল
একটি গোলাপ একটি বকুল একটি মালার
একটু ভালবাসার, তোমায় ফিরে পাবার
একটু প্রনয় একটি বাসর
একটুখানি আদর, তোমার অধর
খুব নিরবে খুব নিশিতে তোমায় কাছে পাবার
একটি আষাঢ় বর্ষা অবিরাম
আকাশ ঢাকা মেঘ
তোমায় নিয়ে বৃষ্টি ভেজার
বিকট বজ্রে শব্দ ভয়ে ঠান্ডা গাঁয়ে
বায়ুর বেগে ঝরের পানে
তোমায় বুকে পাবার
আরো কত কি কত স্বপ্ন
ঘুমের ঘোরে, কতই চাওয়া হয়নি পাওয়া
হয়নি সময় তোমার ফিরে আশার
হয়নি পুরন আমার কত চাওয়ার ।