আমি তোমার শতভাগ যোগ্য হলে
সামনে দাড়াতাম সকল বাঁধা উপেক্ষা করে ।
কিন্তু আমাকে তোমার যোগ্য
আমার মনে করতে পারি না ।
তাই তোমার সামনেও দাড়াতে সাহস করি না ।
অথচ এই অযোগ্যকেই
তোমার মনে ঠাঁই দেবার প্রতিশ্রুতি দিয়েছিলে ।
করেছিলে কত সংলাপ কত আলাপনী  
আজ তুমি এমন অচেনা হয়ে গেলে  
কোনদিন কোন কালে তোমার সাথে
আমার কোন কারনে কোনরুপ সম্পর্কের কথা
ভুলেও মনে পড়ে না তোমার ।
সেই ভয়ে আমিও মনে করতে পারি না ।
তবুও স্মৃতিগুলো বড়ই কাঁদায় প্রতিক্ষনে ।
এখনও ভালবাসি আমি , ভালবাসি তোমাকেই ।