অনন্যা তুমি না থাকায়
এলাকার লিথির আর চোখ দেখা
আমার দৃষ্টি নাহি ফেরায়, মনটা শুধু উড়ো উড়ায়
অনন্যা তুমি না থাকায়
বাস যাত্রীর অচেনা সুন্দরীর বাঁকানো মুখ
আমার বুকের জ্বালা বাড়ায়, তাকেও আমার এই মন চায়
অনন্যা তুমি না থাকায়
কলেজের নোভার দুষ্ট হাসিও
সহজে আমার মন গলায়, সেও আমায় কাছে ভিড়ায়
অনন্যা তুমি না থাকায়
ফেইচবুকের তাহসিন এর অধিক ভাবও
আমার hi/hello নাহি থামায়, চ্যাট এর মাত্রা অধিক বাড়ায়
অনন্যা তুমি না থাকায়
নেত্রী চম্পার বাঁকা চোখ
আমার চাহিদা আরও বাড়ায়, তার কাছেও এ মন ছুটে যায়
অনন্যা শুধু তুমি চলে যাওয়ায়
এখনও আমায় শত সুন্দরীর ভাবনায়
বার বার এ মন ভুল পথে যায়