এমন এক সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়
তোমাকে অনুভব করছি খুব বেশি
জানালার ফাঁকে অদূরের আকাশে
যেন তোমার ছবি দেখতে পাচ্ছি
গাছের পাতার মধুর ঝনঝনানিতে
যেন তোমার কণ্ঠধ্বনি শুনতে পাচ্ছি
হঠাৎ করে নিরবতায় তোমার ভাবনায় ফিরে যাচ্ছি
তোমার ছবি, ভাবনা, কণ্ঠের প্রতিধ্বনি
সবই আছে আমার কাছে
শুধু তুমিই নেই ।