ভাললাগে বৃষ্টি সমেত অবাধ্য হাওয়া
বাতাসের ঝাপটা, আর তোমার ভাবনা
অশান্ত হৃদয় সুধাতে চায়
আমারই মত করে ভাবছ কি আমায়
নাকি ভাসছ কল্পনার সাগরে, যোগ্য বন্ধুর কামনায় ?
এখনও থাকি কল্পনায় তোমারই কামনায়
হয়তো আসিবে ফিরে কোন এক সুখের মোহনায়
হয়তো রাখিবে জড়িয়ে তোমার ভালবাসায়
দিবে ছড়িয়ে আমার সারা আঙ্গিনায়
থাকি সেই আশায় আশায় আশায় !