যা কিছু মোর হারিয়েছি তা হারাবার
আর যা কিছু পেয়েছি,তা তো আমার না,
তা তো তোমারি,তোমার দান,আমার না
আমি তো শুধু রক্ষক ভার  বাহিবার।
যৌবনের বেলা ভূমিতে দেখা আমার
নায়িকা তুমি সুন্দর,রূপসী কিন্তু না
তবু কি জানি কি কারনে কোন কিছু না
ভেবে হারিয়েছি সব জয়ে, নাই আর।


নিশ্বাস টুকু আছে মোর শুধু বাঁকি
যদি চাও তাও দেব।তুমি চাও তা কি ?
চাও, চেয়ে দেখ,ভালোবাসি কত টুকু।
তুমি ছাড়া ওগো আমি মরুভূমি ধূধূ
যেওনা  ছেড়ে,ঐ অনুরোধ টুকু শুধু।
তুমি ছাড়া জীবন আমার শূন্য হূহূ
তুমি আমার শেষ, তুমি আমার শুরু।