দোদুল্যমানে স্তব্ধ সব!
ফিনকী দিয়ে রক্ত ঝরঝে কিশোরীর যোনী পথে;
স্বপ্ন লুণ্ঠন হয় কিশোরীর প্রতি চিৎকারে!
প্রতিটি রাত বিধাতার অভিশাপ;
ল্যাম্পপোষ্টের আলোতে সদা’ই দেহ সওদা !


বিবস্ত্র সব পুরুষ এক একটা হিংস্র দানব;
রাতের নিস্তব্ধতা অন্ধকারে ডুকরে কাঁদে।
ঈশ্বর তখন ঐ ভদ্র পল্লীতে গভীর ঘুমে!!


যন্ত্রনাময় রাত অবশেষে মুক্তির বারতায়,
অপেক্ষা আবারো আরো একটি রাতের।
চোখের জলেরা অট্টহাঁসিতে মগ্ন;
নিঃশব্দে দির্ঘশ্বাস!!