মায়িশা তাসনিম ইসলাম

মায়িশা তাসনিম ইসলাম
জন্ম তারিখ ১১ অগাস্ট
জন্মস্থান ঢাকা, বাংলাদেশ
বর্তমান নিবাস ঢাকা, বাংলাদেশ
পেশা নেই
শিক্ষাগত যোগ্যতা ACCA (Running)

কবির জন্ম ঢাকায়। বর্তমানে শ্যামলী তে বসবাস করেন পরিবারসহ। এস.এস.সি (কমার্স) ২০১০ সালে মোহাম্মদপুর প্রিপারেটরী হাইয়ার সেকেন্ডারী স্কুল এন্ড কলেজ (গার্লস সেকশন) থেকে পাশ করেন।এইচ.এস.সি ২০১২ সালে ঢাকা সিটি কলেজ থেকে। বর্তমানে এসিসিএ (প্রোফেশনাল একাউন্টেন্সি) স্টুডেন্ট। অনেকের মতো স্কুলজীবন থেকে তাঁর লেখালেখি শুরু হয়নি। তাঁর কাব্যসত্ত্বা অনেক দেরিতে আবিষ্কৃত হয়।তাঁর যতদূর মনে পড়ে,এইচ.এস.সি পাশ করারও অনেক পরে তিনি প্রথম একটা কবিতা লিখতে পারেন। তারপর কিছুদিন লেখালেখি করে আবার ছেড়ে দেন। টানা ৩ বছর লিখতে পারেননি।২০১৬ এর শেষদিকে আবার লেখা শুরু করেন এবং এখন পর্যন্ত চেষ্টা করে যাচ্ছেন। কবির কোন এক প্রিয় কবি-বন্ধু বাংলা কবিতার সাইটটি নিয়ে তাকে জানান এবং কবিতা প্রকাশ করতে বলেন। তাঁরই কথামতো তিনি কবিতা লিখে চলেছেন বাংলা কবিতার এ সুন্দর অাসরে।এখানে তিনি বাংলা কবিতার প্রিয় কবিদের সাহচর্যে থেকে রোজ অনুপ্রাণিত হচ্ছেন এবং এর পাশাপাশি সুষ্ঠ ও গঠনমূলক সমালোচনাও পাচ্ছেন অার এটা তিনি অাশা করেন সবার কাছ হতে, যা তাঁর কাব্যচর্চায় অসামান্য অবদান রাখবে বলে তিনি অান্তরিক বিশ্বাস করেন।তিনি সবার কাছে দোয়া ও অাশীর্বাদ কামনা করেন।

মায়িশা তাসনিম ইসলাম ৬ বছর ৯ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মায়িশা তাসনিম ইসলাম-এর ৬৪টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৫/২
১/২ ১২
৩১/১
২৯/১
২৮/১ ১২
১/১০ ১৮
২৪/৯ ১০
১৯/৯ ২৯
১৮/৭ ২০
৩০/৬ ২৯
৯/৬ ২৪
৪/৬ ১৮
২৯/৩ ২২
২৬/৩ ১২
২১/৩ ২২
১২/৩ ২৬
১০/৩ ২১
১৭/২ ২০
১১/২ ১৪
৭/২ ১৪
১/১ ২২
২৬/১২ ১৩
১৭/১২ ১৮
১৫/১২ ২৪
৩০/১১ ২৭
১১/১১ ১৫
১০/১১ ২০
৩/১১ ১১
৩০/১০ ২৮
১৮/১০ ২৮
১৫/১০ ৩১
১৩/১০ ৩৬
৪/১০ ৩৪
২/১০ ৫৫
১/১০ ২৬
২৭/৯ ২১
২৬/৯ ২৭
২৫/৯ ৫৬
২৩/৯ ৩৭
২২/৯ ৪৩
১৯/৯ ৩৬
১৬/৯ ৫৬
১৩/৯ ৮০
১১/৯ ৫৯
৮/৯ ৭৫
৫/৯ ৭২
৩/৯ ৪৬
১/৯ ৩৩
২৭/৮ ৭০
২৫/৮ ৪৬