কবি মোঃ আতাউর রহমান সরকার

 কবি মোঃ আতাউর রহমান সরকার
জন্মস্থান মতলব উত্তর, চাঁদপুর, বাংলাদেশ ।
বর্তমান নিবাস মতলব উত্তর, চাঁদপুর, বাংলাদেশ।
পেশা ছাত্র,সাংবাদিক, লেখক
শিক্ষাগত যোগ্যতা বি.এস.এস.অনার্স, এম.এস.এস. মাস্টার্স (জাবি)
সামাজিক মাধ্যম Facebook  

কবি মোঃ আতাউর রহমান সরকার, ১৯৯৩ খ্রিস্টাব্দে ৮ ই অক্টোবর চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ওটারচর গ্রামের উত্তর পাড়ায় সরকার বাড়িতে এক প্রান্তিক কৃষকের পরিবারে জন্মগ্রহণ করেন। পিতাঃ মরহুম মোঃ খোরশেদ আলম সরকার এবং মাতাঃ পারভীন বেগমের পাঁচ সন্তানের মধ্যে তিনি দ্বিতীয় সন্তান। ২০০৫ খ্রিস্টাব্দে ব্র্যাকের পরিচালিত ওটারচর উত্তরপাড়া ব্র্যাক উপ-আনুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষার হাতে খড়ি ঘটে। ওটারচর উচ্চ বিদ্যালয়ে ২০১১ সালে মাধ্যমিক ও ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। অসুস্থতাজনিত কারণে ২০১৫ সালে পিতাকে হারান। অতপর, সরকারি তোলারাম কলেজ, নারায়ণগঞ্জ এর সমাজকর্ম বিভাগ হতে ২০১৮ সালের (বি.এস.এস.)অনার্স ও ২০১৯ সালে (এম.এস. এস.) মাস্টার্স সম্পন্ন করেন। ২০২২ খ্রিস্টাব্দের ১৬ অক্টোবর নিজ জেলার শাহারাস্তি উপজেলার বলশীদ গ্রামের আফরোজা আক্তার (এম.এস.এস) এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০২১ খ্রিস্টাব্দ হতে তিনি কবিতা লেখায় মনোনিবেশ করেন। তার লেখা কবিতা বিভিন্ন দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে।

কবি মোঃ আতাউর রহমান সরকার ২ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে কবি মোঃ আতাউর রহমান সরকার-এর ২০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৬/৬
১৯/১২
১৯/১০
২/৭
২৪/৬
২০/৬
৯/৫
৮/৫
৭/৫
৫/৫
৩/৫
৩/৫
২/৫
১/৫
২৯/৪
২৯/৪
২৭/৪
২৭/৪
২৬/৪
২৫/৪

তারুণ্যের ব্লগ

কবি মোঃ আতাউর রহমান সরকার তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।