মোঃ খোরশেদ আলম

মোঃ খোরশেদ আলম
জন্ম তারিখ ২ অক্টোবর ১৯৯৩
জন্মস্থান ভোলা জেলা, লালমোহন থানা, , বাংলাদেশ ।
বর্তমান নিবাস ঢাকা উদ্দ্যান , মোঃপুর , ঢাকা ১২০৭, বাংলাদেশ
পেশা প্রধান শিক্ষক , সুইচ বিদ্যা নিকেতন ।
শিক্ষাগত যোগ্যতা ইংরেজি সাহিত্যে বি.এ (সম্মান)

মোঃ খোরশেদ আলম ভোলা জেলার লালমোহন থানার পৌরঃ ২নং ওয়ার্ড সওদাগর চৌমহনি ২ অক্টোবর ১৯৯৩ ইং জন্ম গ্রহণ করেন। লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক , লালমোহন সরকারি শাহবাজপুর কলেজ থেকে উচ্চমাধ্যমিক , সিটি ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে ইংরেজি সাহিত্যে বি.এ (সম্মান) শেষ করেন। ছোট বেলা থেকেই তাঁর কবিতার প্রতি আগ্রহ , তিনি কবিতা, শিশুদের জন্য ছড়া কবিতা ও গল্প লিখে যাচ্ছেন । কর্ম ক্ষেত্রে তিনি একজন শিক্ষক হিসেবে কাজ করছেন । বর্তমানে তিনি সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন এর একজন সদস্য ও স্কুল শাখার প্রধান শিক্ষক পদে নিযুক্ত। তিনি বাংলার সাহিত্য নামে কবিদের কবিতার গ্রুপ, পেইজ, ও ব্লগের প্রতিষ্ঠাতা । সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছেন আর এর জন্য অংশগ্রহণ করছেন ভিবিন্ন সেমিনারে। তিনি রোটারি ক্লাব অব শাহবাগ এর একজন রোটারেক্ট এবং সম্পাদক , রোটারেক্ট ক্লাব অব শাহবাগ।

মোঃ খোরশেদ আলম ৯ বছর ৬ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মোঃ খোরশেদ আলম -এর ১৩১টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৯/৮
২৫/২
২০/২
১৩/২
৭/২
৩/২
২/২
১২/১
১১/১
৯/১
৩/১
২৯/১২
২৮/১২
২৭/১২
২৬/১২
২৪/১২
২১/১২
২৫/১১
২৪/১১
২৩/১১
১৮/১১
১৭/১১
১৫/১১
১৪/১১
১২/১১
৮/১১
৩১/১০
৮/৯
৪/৯
১০/৮
২৯/৬
২২/৫
৪/৫
২৮/৪
২৭/৪
২১/৪
১৯/৪
১৭/৪
১৫/৪
১২/৪
১০/৪
৩০/৩
২৯/৩
২৫/৩
২২/৩
২১/৩
১৮/৩
১৭/৩
১৬/৩
১৫/৩

এখানে মোঃ খোরশেদ আলম -এর ৪টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৪/৫
১০/২
২৬/১২
২৫/১১ ২৬

তারুণ্যের ব্লগ

মোঃ খোরশেদ আলম তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।