মো মামুন মোল্যা

মো মামুন মোল্যা
জন্ম তারিখ ৮ মে ১৯৯৬
জন্মস্থান তেলিডাঙ্গা, কালিয়া, নড়াইল, বাংলাদেশ
বর্তমান নিবাস তেলিডাঙ্গা, কালিয়া, নড়াইল, বাংলাদেশ
পেশা সাংবাদিকতা
শিক্ষাগত যোগ্যতা এস এস সি, এইচ এস সি, ডি এইচ এম এস
সামাজিক মাধ্যম Facebook  

কবি মোঃ মামুন মোল্যা ১৯৯৬সালে ৮ই মে নড়াইল জেলার পিরলী গ্রামে মামার বাড়ি জন্মগ্রহণ করেন। তাঁর পৈতৃক নিবাস একই জেলা, নড়াগাতী থানা, তেলিডাঙ্গা গ্রামে। পিতা ঃমো ফুলমিয়া মোল্যা, মাতা ঃ মাজেদা বেগম। কবি পেশায় ছাত্র এবং সাংবাদিক। জাতীয় দৈনিক আইনের চোখ পত্রিকার সাহিত্য সম্পাদকের দায়িত্বে আছেন। রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আর জে এফ) 'র নড়াইল জেলা শাখার সাহিত্য সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন ।দৈনিক স্বদেশ কন্ঠ পত্রিকার উপদেষ্টা। কবির লেখা- লেখি ২০১৫ থেকে শুরু।২০১৭সালে ১৬ ডিসেম্বর জাতীয় দৈনিক ঘোষণা পত্রিকায় প্রথম কবিতা বাংলা মায়ের স্বপ্নের জন্মভূমি প্রকাশিত হয়। ধারাবাহিক জাতীয় দৈনিক লাখো কন্ঠ, দৈনিক উত্তর-দক্ষিণ, দৈনিক বর্তমান দেশবাংলা, দৈনিক মাতৃভূমির খবর, দৈনিক জনতার বাংলা, present time, জাতীয় দৈনিক আইনের চোখ, জাতীয় দৈনিক অন্যধারা পত্রিকায়,জাতীয় মাসিক বরিশাল ভিশন, জাতীয় আর জে এফ ভয়েস সহ অনলাইন পত্রিকায় কবিতা পাবেন সর্বশেষ বাংলা কবিতায় সংযোগ হয়েছেন,কবিতা গল্প উপন্যাস, নাটক,গান প্রকাশ করছে। মো মামুন মোল্যা ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।

মো মামুন মোল্যা ১ বছর ১০ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মো মামুন মোল্যা-এর ১০০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৯/৩
২১/১২
২৮/১০
২৭/১০
২৪/১০
২২/১০
১/৯
১২/৮
৩/৮
৬/৭
২৯/৬
১৭/৬
৮/৬
১/৬
৩১/৫
২২/৫
১০/৫
৫/৫
৩০/৪
২৬/৪
২৪/৪
২২/৪
২১/৪
১৯/৪
১৮/৪
১৭/৪
১৬/৪
১৫/৪
১৩/৪
১২/৪
১১/৪
১০/৪
৭/৪
৩/৪
২২/৩
২১/৩
১৬/৩
১২/৩
৭/৩
২৭/২
২৫/২
২১/২
১৩/২
১২/২
৯/২
২/২
২৯/১
২৬/১
২৫/১
২২/১