বলেছিলাম , আমি আসবো
              আবার ফিরে আসবো ;
তোমার বিশ্বাস ছিল না
              আজ আমি ফিরে এসেছি।


বলেছিলাম , দেখা হবে
                আবারও দেখা হবেই ;
তুমি মানতে চাও নি
                 আজ দেখা হল ।


আমার হৃদয়ের কথা লেখা              
                 আমার  চোখের জলে
তা কি অনুভব করো নি ?


তোমার ভালোবাসার পরশে
                 স্তিমিত  ভালোবাসার পুনর্জন্ম হয়
মনের নিদ্রিত তারগুলোয়
                  সাতসুরের  ঝঙ্কারে
যখন  সরগম বেজে চলে
                   অনুভবে বুঝি,
তুমি ভালবাসছ আমায় ।


আমি  আছি , আমি থাকবো,
                   শুধু তোমারই জন্য ......