এই অসময়ে মা বাবার চলে যাওয়াটা
কিশোরী মেয়েটিকে হঠাৎ যেন বড় করে দিল
স্বপ্ন ভাঙার আওয়াজে তার স্বপ্ন দেখার দিন ফুরোল।


পৃথিবীর প্রতি একবুক অভিমান আর একরাশ ঘৃণা
তবুও তাকে বাঁচতে হবে একাই ,
শুরু হল বাঁচার লড়াই ...


সেই লড়াই চলাকালীন কালের অমোঘ নিয়মে
ভালবাসা এল তার জীবনে,
সব অভিমান আর ঘৃণা যখন ভালবাসায় ভরে উঠছিল
তখন সব বাধা তুচ্ছ করে ভালবাসার হাতটি ধরে
নতুন পৃথিবী গড়ার স্বপ্নে সে বিভোর হল ।


কিন্তু......
'পরিবার বলতে সুরাসক্ত দাদাটি ছাড়া  আর কেউ নেই'
শোনামাত্রই, ভালবাসার পৃথিবী ভেঙে পড়ল,
এমন পরিবারের মেয়েকে তারা স্বীকৃতি দিতে নারাজ
তার ভালবাসার রাজপুত্তুরের মুখে কুলুপ
আবারও  পুরোনো ঘৃণা দ্বিগুন হয়ে ফিরে এলো।


পরিণাম......
শেষ মুহূর্তে খবর পেয়ে ছুটে এসেছিল দাদা
হাসপাতালে প্রিয় বোনটির পাশে ,
হাত দুটি ধরে বলেছিল সেই মেয়ে
'দাদা আমি কিন্তু বাঁচতে চেয়েছিলাম'......