এক মুঠো স্বপ্ন লুকিয়ে রেখেছিলাম
তোমার দুচোখে ছড়িয়ে দেবো বলে,
তারা ভরা একটি আকাশ সাজিয়ে রেখেছিলাম
তোমায় বসতে দেবো বলে,


আকাশ এখন অনেক দূরেতে ,
এক ঘন কালো মেঘের আড়ালে
আমি আটকে পড়ে আছি
বাতাস এখানে আসে না,
দমবদ্ধ  চারিদিক , নিঃশ্বাসের কষ্ট,

ঠিক  সেইসময়......


সব মেঘ দু হাত দিয়ে সরাতে সরাতে
এক পশলা বৃষ্টির মতন
তুমি আমার সামনে এসে  
দুটি হাত বাড়িয়ে দিয়ে বললে...
এস , আমরা আমাদের মতন করে
ভালবাসার স্বর্গ গড়ে তুলি ......