জানতাম , তুমি ঠিক এমনি করেই
সহসা একদিন বিদায় জানাবে,
কথা ছিল, ভালবাসায় ডুবে যাব দুজনায় -
অভিমানের চোরা স্রোত ভাসিয়ে দিল
তোমার ভালবাসা ......


কখনও কখনও ভালবাসা
শীতের নরম রোদের মতন উষ্ণতা ছুঁয়ে যেতে চায়,
কখনও বা অবুঝ পাগলামি কোন শাসন মানে না
শুধুই কাছে পাওয়ার আকুলতা সেতারে সরোদের মূর্ছনায়
ভালবাসা হল দূরে গিয়ে আবার কাছে আসা
একটু মুচকি হাসা
আবার কখনও বা শুধুই চোখের জল
ভালবাসা বড়ই দুর্বল
তবুও বলি ভালবাসি ভালবাসি ভালবাসি......