কেন এত আঘাত করো ?
জানি , তুমি ঘেন্না করো
খুব খুব ঘেন্না করো ।
তবুও কি , ভালবাবাসা থেকে
মুখ ফেরাতে পারো ?


ভালবাসা তোমার রক্তে বইছে
ভালবাসা তোমার শরীরে
সব বন্ধন দু হাতে সরিয়ে
আমায় ভালবাসবেই,
জানি, ভালবাসবেই ।।