অবশেষে তুমি এলে...
সকলের সব ভাবনা মিথ্যে করে দিয়ে
অবশেষে তুমি এলে,
তুমি এলে ভালোবাসা
আমার কাছে ধরা দিলে
ধন্য আমি তোমার কাছে ।


জীবনে ভালোবাসার বড় প্রয়োজন
তা না হলে জীবন থমকে দাঁড়ায়
ভালোবাসা অনুভবে , ভালোবাসা গ্রহণে ,
ভালোবাসা দাবিদাওয়াহীন,
ভালোবাসা - ঋণী আমি তোমার কাছে ।


যে ভালোবাসার দীপ জ্বালিয়েছিলে
আজ সেই দীপালোকে
তুমি আমি মুখোমুখি
গভীর সুখের অশ্রুপাতে
ভালোবাসা - পূর্ণ আমি তোমার কাছে ।।