প্রথম  বৃষ্টির  ফোঁটা  আমার  চোখ  ছুঁয়েছিল
দ্বিতীয়  বৃষ্টির  ফোঁটা  আমার  ঠোঁট  ছুঁয়েছিল
আমি  তখন  ছাদে  খোলা  আকাশের নীচে
আকাশ  পানে  তাকিয়েছিলাম
দেখেছিলাম --- তোমাকে , শুধু তোমাকেই ।


তুমি  বৃষ্টি  হয়ে  আমায়  ছুঁয়েছিলে
আমি  শিহরিত  হয়েছিলাম
অঝোর  ধারায়  নেমে এসেছিলে আমার ই শরীরে
প্রেমের বাদল হয়ে ,
আমি  গ্রহন  করেছিলাম  তোমায়  
ভালবাসার-ই   সাথে  ।
ভেসেছিল পৃথিবী , ভেসেছিলাম আমি তুমি দুজনেই
প্রেমের জোয়ারে ...