এই অসময়ে মনের দরজায় কে কড়া নাড়ে ?
তবে কি তুমি এলে স্মৃতির আলপথ ধরে
আবার দেখা হবে !!


গল্পে কবিতায় রাত গাঢ় হবে ভালবাসার যুগলবন্দীতে
সেই আগের মতন মাতাল কণ্ঠ বলে উঠবে
চলো , আজ রাতে জ্যোৎস্না পান করি
শুনে, লাজুক চাঁদ মেঘের আড়াল চাইবে,
উঁকি দিয়ে দেখবে
আমার ভালবাসার জ্যোৎস্না পান ।

জ্যোৎস্না ভেজা ঠোঁটে ভালবাসায় ডুবে যেতে যেতে ভাবি
সত্যিই কি এই নষ্টনীড়ে আবার সুখের বসত গড়ে উঠবে!!