আমায় যদি ভালোবাসো
তবে দুঃখ কোর না
শোক মিছিলে ভারাক্রান্ত কোর না
এ শহরের পথ ।


মৃত্যু তো ভালবাসারই অন্য নাম
সেই ভালবাসায় আত্মসমর্পণ  করতে
জীবন নিয়ে জুয়ো খেলেছি
বেপথু জীবনে টলমল হেঁটেছি
উন্মাদনায় ভেসে গেছি...
তবুও হাল ছাড়ি নি
পৌঁছতে সেখানে হবেই
কারণ সেই প্রান্তিকেই দেখা পাবো ভালবাসার ।